September 22, 2024, 5:29 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার।

বগুড়ার শেরপুরে প্রেমের অভিনয় করে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

শেরপুর ( বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে নবম শ্রেণী শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামে ঘটেছে।
অভিযোগে পাওয়া যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে নবম শ্রেণী শিক্ষার্থী উচরং বন্দে আলি উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করে। পরীক্ষায় ভালো ফলাফল করার জন্য শহরের প্রোগ্রেসিভ স্কুল এন্ড কলেজ নামক প্রতিষ্ঠানে যেয়ে বিকেলে কোচিং করতো। ভুক্তভোগী স্কুলে এবং কোচিং-এ যাওয়া আসার সুবাদে একই গ্রামের মো. আবু বক্কর সিদ্দিক এর ছেলে নাঈম সিদ্দিকী (২০)ওই শিক্ষার্থীর স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময়ে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে ভুক্তভোগীর অভিযোগ মোতাবেক তার বাবা-মা ছেলের অভিভাবক কে বিষয়টি জানায়। এতে নাঈম সিদ্দিকী কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ঘটনার দিন ১আগস্ট ভুক্তভোগী কোচিং করে বাড়ি ফেরার সময় আনুমানিক সাড়ে ছয়টায় নাঈম সিদ্দিকীর বাড়ির সামনে পৌছালে নাঈম তাকে ফুসলিয়ে বিয়ের প্রলভন দিয়ে ঘরে নিয়ে যায় তাকে ধর্ষণ করে। ভুক্তভোগী তাকে বিয়ের কথা বললে ভুল বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার পর ২৫ আগস্ট ভুক্তভোগীর মা মোছা. সপ্না বেগম বাদী হয়ে ধর্ষক নাইম সিদ্দিকীর বিরুদ্ধে শেরপুর থানায় অভিযোগ দায়ের করেন। শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা অভিযোগটি ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সং ৩) ৯এর(১) ধরা মামলা হিসেবে রুজু করেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন ধর্ষণকারীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com